কে জিতবেন ভাতিজা না চাচা ?

Politics
Share This:

কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়ন পরিষদ নির্বাচন জমে উঠেছে। চাচার বিরুদ্ধে ভোটের মাঠে লড়ছেন ভাতিজা। দুই প্রার্থী রোজ বাড়ি বাড়ি গিয়ে ভোট চাচ্ছেন, চষে বেড়াচ্ছেন নির্বাচনি মাঠ। ময়নামতি ইউনিয়নে নৌকার মনোনয়ন পেয়েছেন বর্তমান চেয়ারম্যান লালন হায়দার। আর তার বিপক্ষে স্বতন্ত্র প্রার্থী হয়েছেন ভাতিজা আদনান হায়দার।  চাচা-ভাতিজার লড়াইয়ে কে জয়ী হবেন সেটি জানতে নির্বাচন পর্যন্ত অপেক্ষা করতে হবে বলে জানিয়েছেন ভোটাররা।

মঙ্গলবার নৌকার প্রার্থী লালন হায়দার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নৌকার মনোনয়ন দিয়েছেন ৬নং ময়নামতি ইউনিয়ন পরিষদ নির্বাচনে। আমি জননেত্রী শেখ হাসিনাকে আগামী ৭ ফেরুয়ারি নৌকার বিজয় উপহার দেব ইনশাআল্লাহ।

স্বতন্ত্র প্রার্থী আদনান হায়দার বলেন, আমার সঙ্গে আল্লাহ আছে, পরে আছে জনগণ, আমি অবাধ, নিরপেক্ষ ও সুষ্ঠু অংশগ্রহণমূলক নির্বাচনের দাবি জানাচ্ছি, সুষ্ঠু নির্বাচন হলে আমি পাস করব ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আমাকে বিভিন্ন ভাবে আমার চাচা মামলা হামলার ভয়ভীতি দেখাচ্ছে। আমি তা কিছু মনে করি না। আমাকে নিয়ে কঠোর ষড়যন্ত্র চলছে, এগুলো আমি ভয় করি না। আমি রাজনীতি পরিবারের সন্তান, আমার দাদা ছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঘনিষ্ঠ সহচর, আমার পিতা হচ্ছেন বর্তমান বুড়িচং উপজেলার চেয়ারম্যান। আমি কোনো দিন ক্ষমতা অপব্যবহার করিনি, কোনো দিন করবও না।

Share This:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *