নারায়ণগঞ্জে মাদক মামলায় যুবককে যাবজ্জীবন কারাদণ্ড

 

নারায়ণগঞ্জে মাদক মামলায় জসিম উদ্দিন নামে এক যুবককে পৃথক দুটি ধারায় যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। সোমবার (৯ অক্টোবর) দুপুরে নারায়ণগঞ্জ অতিরিক্ত জেলা ও দায়রা জজ প্রথম আদালতের বিচারক সাবিনা ইয়াসমিন আসামির উপস্থিতিতে এ রায় ঘোষনা করেন।

দণ্ডিত জসিম উদ্দিন চাঁদপুর জেলার বাকিলা বাজার পাটোয়ারি বাড়ির আব্দুল মান্নানের ছেলে। বিষয়টির সত্যতা নিশ্চিত করে আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ জানান, সিদ্ধিরগঞ্জের শিমড়াইল ট্রাকষ্ট্যান্ড থেকে ২০১২ সালের ২৬ অক্টোবর র‌্যাব-৩ এর হাতে ৩৩১ বোতল ফেনসিডিল ও ৪৮ ক্যান বিদেশী বিয়ারসহ জসিম গ্রেফতার হয়। এ ঘটনায় র‌্যাবের দায়ের করা মামলায় আদালত এ রায় ঘোষনা করেছেন।

তিনি আরও জানান, আদালত রায়ে ১৯০ সনের মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনের ১৯(১) এর ৩(খ) ধারায় ফেনসিডিল ক্রয় বিক্রয়ের অপরাধে জসিমকে যাবজ্জীবন কারাদণ্ড ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। একই আইনের ২২(গ) ধারায় বিদেশী বিয়ার ক্রয় বিক্রয়ের অপরাধে ৩ বছরের কারাদণ্ড ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদণ্ড প্রদান করা হয়। দণ্ডিত জসিম উদ্দিনকে কারাগারে পাঠানো হয়েছে।

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

Leave a Reply

Your email address will not be published.